ক্রিকেট

বাবা হওয়ার খবর দিলেন সাকিব


করোনার এই দুঃসময়ের মধ্যে দারুণ একটা সুসংবাদ দিলেন সাকিব আল হাসান। দ্বিতীয়বারের মতো কন্যা সন্তানের বাবা হওয়ার খবরটি সামাজিক যোগাযোগের মাধ্যমে তার ভক্তদের জানিয়েছেন সাকিব।

মঙ্গলবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন সাকিব। মেয়ে আলাইনার ছবিতে শুধু ক্যাপশনে লিখেছেন ‘বিগ সিস্টারহুড’। যেখানে দেখা যায় সাকিব কণ্যা সদ্যজাত শিশুর কাপড় নিয়ে দাঁড়িয়ে আছে; কাপড়ে লেখা, ‘বাড়িতে স্বাগতম’। তবে নবজাতককে নিয়ে বিস্তারিত কিছু জানাননি এখনো। তবে এই ছবি পোস্ট করার পরই সামাজিক যোগাযোগমাধ্যমে তৈরি হয়েছে মানুষের কৌতূহল, সাকিব তাহলে আবারো কন্যা সন্তানের বাবা হতে যাচ্ছেন।

এই পোস্টের মন্তব্যের ঘরে সাকিব পরিবারকে শুভকামনায় ভাসিয়ে দিচ্ছেন তার ভক্ত-সমর্থকরা। কারও কারওতো অপেক্ষার তর সইছে না সাকিবের দ্বিতীয় সন্তানকে দেখার! তবে ঠিক কবে পৃথিবীর আলো দেখবেন সাকিব-সে ব্যাপারে কিছু জানা যায়নি।

মার্চের শুরুতে দেশে আসেন সাকিব। বেশ কিছুদিন নিজের জন্মস্থান মাগুরাতে সময় কাটান। এরপর করোনা ভাইরাসের সংক্রামণ ছড়িয়ে যাওয়ার পর গত ২১ মার্চ তিনি চলে যান যুক্তরাষ্ট্রে। যেখানে রয়েছে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলায়না হাসান অব্রি। কিন্তু যুক্তরাষ্ট্র গিয়ে সরাসরি পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারেননি সাকিব, থাকতে হয়েছে আইসোলেশনে। বিশ্ব স্বাস্থ্যসংস্থার নির্দেশনা মোতাবেক শিশির-আলায়নাদের থেকে কাছের দুরত্বেই একটি হোটেলে নিজেকে ১৪ দিনের সেলফ আইসোলেশনে রেখেছিলেন সাকিব। সব ঠিক থাকায় ৩ এপ্রিল স্ত্রী-সন্তানদের কাছে ফেরেন তিনি।