ক্রিকেট

সোনার লড়াইয়ে বরেন্দ্রর প্রতিপক্ষ জাহাঙ্গীরাবাদ


বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ) আয়োজিত ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস’ পুরুষ ক্রিকেটে দ্বিতীয় দল হিসেবে সোনা জেতার মঞ্চ নিশ্চিত করেছে জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন। বৃহস্পতিবার শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে চন্দ্রদ্বীপ সাউথ জোনকে ৪০ রানে পরাজিত করেছে জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন। ৭ এপ্রিল চট্টলা ইস্ট জোনকে ৩৬ রানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে বরেন্দ্র নর্থ জোন।

১০ এপ্রিল সোনা জয়ের লড়াইয়ে বরেন্দ্র নর্থ জোনের প্রতিপক্ষ জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন। ম্যাচ শুরু হবে সকাল ৯টায়।টস জিতে আগে ব্যাট করা জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন ৪৯.৩ ওভারে অলআউট হওয়ার আগে ২১১ রান তোলে। শুরুতে ৫০ রানে ৫ উইকেট হারিয়ে বসলেও মিডল অর্ডার ব্যাটসম্যানদের দৃঢ়তায় দুইশ’ পার হয় দলটির স্কোর। আরিফুল ইসলাম ইনিংস সর্বোচ্চ ৭৫, শাহরিয়ার আলম মাহিম অপরাজিত ৪৪, সাগর আহমেদ ২২, সানজিদুর রহমান সোহান ১৭, আবু বকর আহমেদ ১৩, মো. রিজওয়ান ১১ রান করেন।

চন্দ্রদ্বীপ সাউথ জোনের রাশেদুর ইসলাম, হাসিব হাওলাদার ৩টি করে, মো. রিজওয়ান ও মারুফ হোসেন ২টি করে উইকেট নেন।জবাবে ৪৫.২ ওভারে ১৭১ রানে অলআউট হয়েছে চন্দ্রদ্বীপ সাউথ জোন। হাবিবুর রহমান মুন্না ৫২, শাহরিয়ার সাকিব ২৯, জিল্লুর রহমান ২০, অভিক ঘোষ ১৮, মো. রিজওয়ান ১৩, শাওন কাজী সুমন ১৩ রান করেন। জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোনের আরিফুল ইসলাম, সানজিদুর রহমান সোহান ২টি করে, রেজওয়ান হোসেন ও খালেদ সাইফউল্লাহ ১টি করে উইকেট নেন। জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোনের পক্ষে ৭৫ রান করা আরিফুল ইসলাম ম্যাচ সেরা হন।